ফিল্ম রিভিউ লায়ন ২০১৬



এই গানটা একটা অজি-ভারতীয় প্রযোজনা ছবির! পপ দুনিয়ার নামকরা শিল্পী সিয়া এই গানটি গেয়েছেন। তবে আমি যেই লিংক দিয়েছি সেটা স্লামডগ মিলিয়নিয়ারের থেকে ধার করা সিন নিয়ে! সেটাই আবেদন করেছে বেশি অরিজিনাল ওটা থেকে! তবে অরিজিনাল ওটাও শেয়ার না করলে কি হবে?


এরপর আরেকটা গান ..


আসল কথায় আসি, এই ভিডিও ৩-টিতে একটা লোক কমন! 🙂 হ্যাঁ, একজন এই তিনটি ভিডিওতেই আছেন আর তিনি হলেন দেভ প্যাটেল! 



ভাল কথা, দেভ'কে নিয়ে এসে মুল কথা থেকে সরে গিয়েছিলাম। আসুন, আসল কথায় ফিরে যাই, লায়ন শিরোনামে একটা ছবি রিলিজ হয় গত বছর(২০১৬)। নওয়াজুদ্দিন সিদ্দিকীর মতো প্রিয় অভিনেতাকে দেখার পাশাপাশি অন্যতম প্রিয় শহর কলকাতা বেশ অনেকক্ষণ যাবতই দৃশ্যায়িত পাবেন যদি ছবিটি দেখেন।
তো সারো নামের দুরন্ত ছেলেটি ভারতের পশ্চিমাঞ্চলে খান্দওয়ায় জন্ম নেয়। গোঁ ধরে বড় ভাই গুড্ডুর সাথে নিকটবর্তী রেলওয়ে স্টেশনে এসে সে হারিয়ে যায়! ঘুম এসে পড়াতে সে একটি ফার্স্ট ক্লাস কামরায় উঠে পড়ে যেটা পরিত্যাক্ত বলে যাত্রী ওঠানো তো বন্ধই বরং তালা দেওয়াটাই বাকি। দুর্ভাগ্যজনকভাবে রেলের ঐ কামরাগুলো ঠিক ঐদিনই সরানোর কথা।
ভাগ্যের রেলগাড়ি তাকে নিয়ে আসে কলকাতা! সেখানে তার কথা কেউ বুঝে না। যেখানেই যায় গলাধাক্কা খেতে হয়! টিকিট কাটার জায়গায় তার মতো ছেলেকে বাস্তবতা দুর দুর করে তাড়িয়ে দেয়। মায়ের মতো আদর করে মুখে খাবার তুলে দেয় না। বড় ভাইয়ের মতো আদর করে ঘাড়ে তোলা তো দূরের কথা বরং চুলের গোছায় ধরে থাপড়ানোই বাস্তবতার উপহার!
সে যাক, তার স্থান হয় একটা এতিমখানায়। সেখানেই ঘুরে যায় জীবনের মোড়!! যা দেখতে হলে আপনাকে ছবিটি দেখা লাগবে। 🙂

ব্রিয়েরলি নামে একজন অজি-ব্যবসায়ীর লেখা কাহিনী নিয়ে এই ছবিতে একটা ভাল চমক আছে, সেটা আমি বলে দিচ্ছি না। ;) নেভার গিভ আপ গানটা আমার সবচেয়ে ভাল লেগেছে। সারো'র বাড়ি ফেরা, নাড়ি খুঁজে পাবার জন্য উদ্যম, আকাঙ্খা আপনাকে হয়তো প্রেরণা দেবে আপনার জীবনটাকে নিয়ে সাজানো নিয়ে। 😇
Share on Google Plus

গেম চেঞ্জার

বাংলাদেশ কে নিয়ে খালি স্বপ্ন দেখি না টুকটাক কাজও করি । মূলত যান্ত্রিকতায় আবদ্ধ এক সত্ত্বা। ছড়া, কাব্য, গল্পে, ছবি, ভ্রমণে, বিশ্লেষণেও নিজেকে খুঁজে ফিরি।
    Blogger Comment
    Facebook Comment

0 টি তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন