অবশেষে মুক্তি পেল ওরা চারজন!!

মুক্তি পেলেন মজার স্কুলের সেই ভিক্টিমরাঃ




ঘরের খেয়ে বনের মোষ তাড়ানোও এদেশে অপরাধ। আর সেই অপরাধের শাস্তিস্বরুপ দীর্ঘ একমাসেরও বেশি সময় আটক থাকার পর অবশেষে জামিন পেয়েছেন অদম্য বাংলাদেশ ফাউন্ডেশন’র চার স্বেচ্ছাসেবী। আরিফুর রহমান, হাসিবুল হাসান সবুজ, জাকিয়া সুলতানা ও ফিরোজ আলম খান শুভ।

চার স্বেচ্ছাসেবীকে আটকের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় তোলপাড়। দেশের স্বনামধন্য ব্যাক্তিগণও ফেসবুকে ক্ষোভ প্রকাশে কর্তৃপক্ষের টনক নড়ে। মজার স্কুলের নিবন্ধনের কাগজসহ পেজ খুলে দাবি করা হয় ‘আরিয়ান আরিফ জাকিয়ারা শিশু পাচারকারী নয়।’







এর আগে তাদের কাজের সঙ্গে পরিচিত অনলাইন অ্যাক্টিভিস্ট আশীফ এন্তাজ রবি ফেসবুকে প্রধানমন্ত্রীর উদ্দেশে লেখা স্ট্যাটাসে তাকে বিষয়টি দেখার আকুল আবেদন জানালে সেখানে মুখ্য প্রেস সচিব ও উপ প্রেস সচিব যোগাযোগ করেন।
এরপর তিনি ফেসবুকে লেখেন, ‘আমরা নিরূপায় হয়ে ফেসবুককে বেছে নিয়েছিলাম। অদম্য বাংলাদেশের ৪ তরুণ আজ এক মাসের ওপর কারাবন্দি।

আমাদের ক্ষোভ, দুঃখ আর বঞ্চনার কথা জানিয়ে প্রধানমন্ত্রীর উদ্দেশে একটি খোলা চিঠি লিখেছিলাম। এর আগে এই মামলায় ম্যাজিস্ট্রেট আদালত ও জেলা দায়রা জজ আদালতে তাদের জামিন আবেদন নাকচ হয়।

মজার স্কুলের থিম সংঃ


জাকিয়া সুলতানার ইন্টারভিউ মজার স্কুল সম্পর্কেঃ

সংবাদসুত্র প্রিয়.কম। http://www.priyo.com/2015/Oct/19/175135-.html
Share on Google Plus

গেম চেঞ্জার

বাংলাদেশ কে নিয়ে খালি স্বপ্ন দেখি না টুকটাক কাজও করি । মূলত যান্ত্রিকতায় আবদ্ধ এক সত্ত্বা। ছড়া, কাব্য, গল্পে, ছবি, ভ্রমণে, বিশ্লেষণেও নিজেকে খুঁজে ফিরি।
    Blogger Comment
    Facebook Comment

0 টি তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন