ইন্টারনেট কি রক্ত চুষে ব্যাবসা করার জন্য ?

হ্যাঁ চমৎকার ।



দেশের আইটি খাত নাকি তরতর করে উপরে উঠছে । হা হা হা । কেলাস ফাইভে তেল মাখিয়ে দেয়া বাঁশে বানর উঠতে কত সময় লাগবো সেইটে বের করতে হয়েছিল । এক্ষণে দেখতাছি বের কোরা লাগপো বাংলাদেশ কক্ষণে আগাবো যখন ইন্টারনেটের পাইপে দামের লুব্রিকেন্ট লাগায়ে দেছে । হেঃ হেঃ ।

হায়রে বলদার দল । ইন্টারনেটের দাম ১ গিগা নিলে তার জন্য করছে ১০০০ টাকা/মেগাবিট । জনগণ সেবা পাচ্ছে কি-না সেটা দেখার জন্য কোন কর্তৃপক্ষ আছে ? ১ টাকার মাল ১০০০ টাকা সেল করলেও সেটা দেখার কেউ কি সরকারে আছে ? এইটা কি সরকারের দ্বায়িত্বে পড়ে ??

করছে তো ডাকাতদের জন্য । পাইছে তো উদাম গাভি একটা । যারা ১ গিগাবাইট কিনবে ১ টাকায় আর গাভীর কাছ থেকে নিবে ৩০০ টাকা । ৩০০০০% লাভ । বাপরে বাপ । এই ব্যাবসা ছাড়লে কি চলে?? দেশের মাল কিনে দেশে বেঁচে সেই টাকা যায় বিদেশে । আহাঃ আমরা কত বুদ্ধিমান । বুদ্ধির এ যে চুড়ায় বাস করছি । :-< 

গ্রাহক পর্যায়ে রেটটা কি বিশাল পরিমাণে ব্যাবধাণ আমাদের সরকার মহোদয় বোধহয় স্পীড মানি খাইয়া ব্যাপক তৃপ্তির ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েছেন । নোটগুলি ডলারে রুপান্তরিত হয়ে যে বাতাসে উড়ে উড়ে বিদেশে যাচ্ছে সেটা দেখার জন্য তার শান্তিময় আরাম উপদ্রপ করাটা নেহায়েত মন্দ একখান কাজ হইপো ।

মহোদয়ের উদ্দেশ্যে বলতে চাই । ইন্টারনেট কি রক্ত চুষে ব্যাবসা করার জন্য নাকি জনগণের ব্যবহারের জন্য তেল গ্যাসের মতোই আরেকটি সার্ভিস ?
Share on Google Plus

গেম চেঞ্জার

বাংলাদেশ কে নিয়ে খালি স্বপ্ন দেখি না টুকটাক কাজও করি । মূলত যান্ত্রিকতায় আবদ্ধ এক সত্ত্বা। ছড়া, কাব্য, গল্পে, ছবি, ভ্রমণে, বিশ্লেষণেও নিজেকে খুঁজে ফিরি।
    Blogger Comment
    Facebook Comment

0 টি তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন